কালিমাটি অনলাইন

একাদশ বর্ষ / দশম সংখ্যা / ১২০

দশম বর্ষ / একাদশ সংখ্যা / ১১০

একাদশ বর্ষ / দশম সংখ্যা / ১২০

সোমবার, ১৫ জুন, ২০২০

পারমিতা চক্রবর্ত্তী



কালিমাটির ঝুরোগল্প ৮৫



স্ট্যাটাস 

- হাই মনা কেমন আছে? At last টেমপুরারি লাইন দিল।
- Same here আর কেমন! জাস্ট ভাবা যায়! এত দামের  আমার লাগানো গাছগুলো ঝড়ে নিয়ে গেলl কেমন একটা গার্ডেন গার্ডেন ফিলিং হত ব্যালকনিতে বসলে। কী হবে... আর রাস্তার গাছগুলো কী অসভ্য জানো! 
- কেন সোনা তারা আবার কী করল জানেমন।
- সব উপড়ে পড়েছে লাইটপোষ্ট নিয়ে। এত গাছ মানুষে লাগায়! আমি পই পই করে বলেছিলাম না লাগাতে। সবাই বলল ঠান্ডা থাকবে নাকি...
My foot  তা AC কী জন্য আছে! যত অশিক্ষিত গন্ড মূর্খের দল! You know ৷ am waiting for ur message long time.
- জানি মনা। আমিও... জাস্ট পারছিলাম না তোমার সাথে কথা না বলে। So hot u know.
চার চারটে inverter ফেলিওর। উফ! জাস্ট ভাবা যায় ডার্লিং! তার মধ্যে পাশের  বস্তি থেকে লোক লাইন করে ভিড় করেছে আমাদের কমপ্লেক্সে।  তাদের জন্য নাকি খাবার অ্যারেঞ্জ করতে হবে! বলো ডালিং ভাবা যায়? আমি নেই ও সবে।  আমার একটা পরিচিতি আছে।
- সেই তো! আমার তো প্রাণটাই বেরিয়ে যাচ্ছিল। তার মধ্যে খাবারের জল নেই,  ফ্রিজের সব খাবার পচে গেছে। রান্না করবে কে এই গরমে? 
- ও ডার্লিং আগে যদি জানতাম আমার কমপ্লেক্সের রান্না করা খিচুড়ি দিয়ে  আসতাম। বাড়িতে তো রান্না করা খাবার নেই।
 - How dare you? ওই পুওর ক্লাসদের জন্য রান্না করা খিচুড়ি আমাকে খাওয়াতে? আমাকে? তুমি কী জানো না আমার কী  স্ট্যাটাস?

হঠাৎ বেল বাজে দোলার ফ্ল্যাটে।
- জানেমন জাস্ট ওয়েট, একটু দেখি কে বেল বাজায়!
- কে ?
- বৌদি রাগ করবেন না, এইটুকু খিচুড়ি বেঁচেছে তাই এনেছি আপনার জন্য।  আপাতত এই খেয়ে  নিন। রাতে কী হয় দেখিl 
- তুমি যাও এখন।  

ফোনটা কানে দিতেই ওপার থেকে ভেসে আসে 
- Darling I know your status. Don’t worry!  





0 কমেন্টস্:

একটি মন্তব্য পোস্ট করুন