কালিমাটি অনলাইন

একাদশ বর্ষ / দশম সংখ্যা / ১২০

দশম বর্ষ / একাদশ সংখ্যা / ১১০

একাদশ বর্ষ / দশম সংখ্যা / ১২০

শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

হাসান মোস্তাফিজ

 

কালিমাটির ঝুরোগল্প ৮৭


ব্যতিক্রমী ফোনালাপ


অর্ণা বলল, তুমি সত্যি আসছো?

আমি বললাম, হ্যাঁ, আমি আসছি।

-কেন আসবে?

-তোমার কাছে থাকতে চাই।

-আমার ভয় লাগছে, জানো! মা এখন লাইফ সাপোর্টে।

-আমি আসছি এক্ষুনি। এই আর বিশ মিনিট।

-কালও এসেছিলে। হাসপাতালের নিচে বসেছিলে।

-হ্যাঁ, তা ছিলাম। ওদের ক্যান্টিনের চা খুব বাজে। সিগারেট খেতে পারিনি। মুখ আঁশটে হয়ে গিয়েছিল।

-আবার সিগারেট? 

-তুমিই তো সিগারেট! 

-মানে?

-আমি সিগারেট টানতে গেলে ভাবি, ফিল্টারটা হল তোমার ঠোঁট। তোমাকে চুমু খাচ্ছি।

-তুমি খুব অসভ্য! কিন্তু তাও কেন তোমাকে ভালো লাগে?

-আমিও ঠিক বুঝতে পারছি না। এর পিছনে হয়ত ধর্মের হাত আছে! তোমার আমলনামায় হয়ত আমার নাম লেখা!

-এই! ধর্মের কথা বলবে না। আমি দোযখের বর্ণনা সহ্য করতে পারি না।

-বেশ, বলব না।

-আমি আর পারছি না। বাবা খুব কাঁদছেন। অথচ জানো, বাবা মাকে খুব মারতেন। মার শরীরটাকে ব্যবহার করতেন আমের খোসার মতো।

-আনন্দ হয়ত সেখানেই!

-কী বললে?

-বললাম, আনন্দ হয়ত সেখানেই!

-চুপ করো, স্টুপিড!

-অর্ণা, আমি ভালোবাসি তোমাকে। তুমিও আমার কাছে আম। তবে আমি তোমাকে খোসা নয়, আমের মাংসের মতো খাব।

-প্লিজ থামো! আমি পারছি না আর। চারদিকে এত চেঁচামেচি কেন?

-আমি এসে গেছি অর্ণা। এই শুধু ফুটপাত পার হয়ে রাস্তা ক্রস করব।

-তুমি কেন ভালোবাসো আমাকে?

-খাওয়ার সময়ে কানে কানে বলব।

-চুপ!

-আচ্ছা।

-এই না, চুপ করবে না! যা বলছিলে, বলো!

-তোমার শরীরে যে আবেদন আছে, তা অন্য কারোর শরীরে আমি পাইনি।

-এজন্য ভালোবাসো?

-না, আরেকটা কারণও আছে। তোমার কানের লতিটা খুব মোটা। কামড়িয়ে মজা পাওয়া যাবে।

-(ফোঁপাতে ফোঁপাতে) মা এইমাত্র মারা গেছেন। বাবা মেঝেতে অজ্ঞান হয়ে পড়ে গেছেন।

আমি ফোন কেটে দিয়ে হাসপাতালে ঢুকে গেলাম।

 


0 কমেন্টস্:

একটি মন্তব্য পোস্ট করুন