কালিমাটি অনলাইন

একাদশ বর্ষ / দশম সংখ্যা / ১২০

দশম বর্ষ / একাদশ সংখ্যা / ১১০

একাদশ বর্ষ / দশম সংখ্যা / ১২০

রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

জ্যোতি পোদ্দার




কালারফুল বৃষ্টি

কী ভীষণ রসালো মজাদার বৃষ্টি!

একটা কালারফুল পূর্ণদৈর্ঘ্য বৃষ্টি

বৃষ্টিতে ভিজে যাচ্ছে রূপালী পর্দার
জিরো ফিগার নায়িকার
বুক উরু চোখ আর জংঘা

বৃষ্টিতে ভিজতে ভিজতে বৃষ্টি ডাকছে--
অ্যাই অ্যাণ্ড্রয়েড বয়
ভিজবি নাকি
কালারফুল ভার্চুয়াল জলে?


কার্টুন হাসি

লোকটি হাসে না; হাসায়ও না
কৌতুক কিংবা লৌকিকতায়
ইনবক্সে 
          ইনবক্সে
                       লিখে হা হা হি হি 
অথবা চ্যাপ্টা গোল কার্টুন হাসি সেন্ট করে

থামস আপ থামস ডাউনের লাল নীল
রিপ্লাই ঘরময় ফড়িঙের মতো উড়তে থাকে

উড়ন্ত পথে কে আর হাসে?
উড়ন্ত পথে কে আর হাসায়?

থাক বরং থাক বাতাসে ঝুলে থাক
হাসি মুখের মুখোশ


ক্রেতা

আমি নিপাট ভদ্রলোক। কী অনলাইন কী অফলাইন
সব ফিল্ডেই আমার ব্যক্তিত্ব উচ্চগ্রামে বাঁধা

ভাঁজ করা স্যুট টাই প্যান্টের মতো ভাঁজে ভাঁজে
ভাঁজ করা আমার সুনিপুণ কথাশিল্প

আমি নিপাট ভদ্রলোক। খাই দাই অফিস করি
গিন্নীর সাথে ভাব ভালোবাসার সোহাগী স্বামীর
সঙ্গম ও চোটপাটের কর্তাগিরি করে করে
কম রেটে ভার্চুয়াল সেক্স কিনি
আর মাস্টারবেশনে তুলে আনি ছায়ামানবীর নরম গতর

ভার্চুয়াল সেক্সে কোন দায় নেই। 
আমি নিপাট ভদ্রলোক বাজার অর্থনীতির সাচ্চা ক্রেতা


0 কমেন্টস্:

একটি মন্তব্য পোস্ট করুন